সঞ্জয় দত্তের কন্যার ২4 কে ক্যারেট কফিের দাম অবিশ্বাস্য

আমাদের বলিউড সেলিব্রিটিদের কোন সন্দেহ একটি উপভোগ্য জীবনধারা যে আমরা সব স্বপ্ন জীবন যাপন ব্যয়বহুল কাপড় থেকে বিলাসবহুল ঘর থেকে উচ্চ শেষ গাড়ির জন্য, আমাদের বলিউড সেলিব্রিটি রাজা থেকে কম জীবন তাদের জীবন।

শুধু আমাদের বলিউড সেলিব্রিটি কিন্তু তাদের বাচ্চাদের হিসাবে ভাল না। এই তারকা বাচ্চাদের একটি উপভোগ্য জীবনধারা বাঁচানোর জন্য বিখ্যাত এবং এমনকি Paprazzis এবং মিডিয়া মানুষ, যারা সামনে পৃষ্ঠায় তাদের আনা একটি মুহুর্তের মিস্ না এমনকি প্রিয়।

ত্রিশালা দত্ত, সঞ্জয় দত্তের কন্যা এবং তার প্রথম স্ত্রী রিচি শর্মা, এই বিখ্যাত তারকা বাচ্চাদের মধ্যে একজন। ত্রিশালা দত্তের একটি বিশাল ফ্যান আছে যারা তার প্রেমের জন্য এবং তার বাবার পছন্দের কারণে তাকে ভালোবাসে।

তার ভক্তেরা শীঘ্রই তার বলিউড অভিনয় করতে অপেক্ষা করছে, তবে, তার আত্মপ্রকাশ করতে হবে যখন এই সত্য কোন নিশ্চিত করা হয়েছে।

সম্প্রতি, সম্পূর্ণ দত্ত পরিবার দুবাইয়ে একসাথে ছুটির জন্য গিয়েছিলেন এবং ত্রিশালা দত্ত তার সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় ছিলেন, তার মজাদার ভরা ভরা ট্রিপ থেকে অনেক ছবি আপলোড করেছেন।

নিজের এবং তার পরিবারের অবিস্মরণীয় উত্তেজনাপূর্ণ ছবি ভাগ ছাড়াও, তিনি একটি কাপ কফির একটি ছবি পোস্ট করেছেন যা আসলে প্রত্যেকেই পাগল হয়ে যায়

কফি একটি সাধারণ কাপ কফি ছিল না কিন্তু এটি 24K স্বর্ণের গুঁড়ো এটি উপর ছিটিয়েছে। এখানে তার কফি ছবি আছে, একটি চেহারা আছে:

পোস্টের শিরোনামটি পড়েছে:
“২4 কে স্বর্ণের ক্যাপুপিটিন শুষ্ক  👸🏻✨☕”

আপনার তথ্যের জন্য, তিথলা এমিরেটস প্যালেসে এই কফি পেয়েছিলেন এবং এটি একটি রূপালী ট্রেতে একটি তারিখ এবং অন্ধকার চকলেট দিয়ে পরিবেশন করা হয়েছিল। কফি মূল্য 1300 টাকা ছিল। হ্যাঁ, আপনি যে অধিকার পড়া।

 

কফি এত সুস্বাদু দেখায় না? আপনি এটি চেষ্টা করতে চান?

এখানে তাদের দুবাই ভ্রমণের কিছু ছবি আছে, দেখুন:

1।

2।

3।

4।

5।

6।

7।

নীচের মন্তব্য আমাদের সাথে আপনার চিন্তা শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *